নতুন খাঁটি-বৈদ্যুতিন অডি আরএস ই-ট্রোন জিটি 637 বিএইচপি

এর সাথে চালু হয়েছে একটি নতুন খাঁটি-বৈদ্যুতিক গ্র্যান্ড ট্যুরার অডি আরএস ই-ট্রন জিটি আকারে চালু করা হয়েছে। এটি বিদ্যমান ই-ট্রোন এসইউভি এবং প্রতিদ্বন্দ্বী গাড়ি যেমন টেসলা মডেল এস এবং পোরশে তাইকানের পাশাপাশি বসতে তৈরি করা হয়েছে। এটি মে থেকে কেনার জন্য উপলব্ধ হবে, দামগুলি 110,950 ডলার থেকে শুরু হবে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

অডি আরএস ই-ট্রোন জিটি এর পাওয়ারট্রেনে তিনটি বৈদ্যুতিক মোটর রয়েছে-একটি সামনের অক্ষের জন্য এবং প্রতিটি পিছনের চাকার জন্য একটি। সম্মিলিত, তারা 590bhp এবং 830nm টর্ক সরবরাহ করে, যদিও ইভি’র লঞ্চ নিয়ন্ত্রণ ব্যবস্থাটি সিস্টেমের আউটপুট স্বল্প সময়ের জন্য 637bhp এ বাড়িয়ে তুলতে পারে। এটি নির্দেশ করে যে আরএস মাত্র 3.3 সেকেন্ডের মধ্যে 0-62mph থেকে স্প্রিন্ট করতে পারে এবং 155mph এর সীমিত শীর্ষ গতিতে পৌঁছতে পারে।

নতুন 2021 অডি ই-ট্রন জিটি টেসলা মডেল এস প্রতিদ্বন্দ্বিতা করতে এসেছে

স্ট্যান্ডার্ড ই-ট্রোন জিটি-র মতো, আরএসের একটি 85kWh ব্যাটারি প্যাক রয়েছে তবে এটি আরও অনেক শক্তিশালী বৈদ্যুতিক মোটরগুলির কারণে, ইভি’র সর্বাধিক পরিসীমা 295 মাইল থেকে 280 মাইল পর্যন্ত নেমে আসে। এটি একই চার্জিং আর্কিটেকচারটি ভাগ করে দেয়, যদিও এটি নির্দেশ করে যে ক্রেতারা 11 কেডাব্লু হোম ওয়ালবক্স ব্যবহার করার সময় রাতারাতি সিস্টেমটি পুরোপুরি রিচার্জ করতে পারে।
ডিসি ফাস্ট-চার্জিংও সমর্থিত। সরবরাহিত আপনি একটি 270 কেডব্লিউ চার্জার অ্যাক্সেস করতে পারেন, আরএস ই-ট্রোন জিটি-র ব্যাটারিটি মাত্র 23 মিনিটের মধ্যে সমতল থেকে 80 শতাংশ সক্ষমতা পর্যন্ত যেতে পারে। চার্জ দেওয়ার প্রতি পাঁচ মিনিটের জন্য এটি প্রায় 62 মাইল পরিসরের সমতুল্য।
12

আরও অনেক শক্তিশালী ড্রাইভট্রেনকে মোকাবেলা করার জন্য, অডি স্ট্যান্ডার্ড ই-ট্রোন জিটি-র তুলনায় বিভিন্ন চ্যাসিস উন্নতির সাথে আরএসকে লাগিয়েছে। আপগ্রেডগুলির মধ্যে রয়েছে টুংস্টেন-কার্বাইড লেপযুক্ত ব্রেক ডিস্ক, টেন-পিস্টন ফিক্সড ক্যালিপারস, অ্যাডাপটিভ এয়ার সাসপেনশন, অনেক বেশি পরিশীলিত রিয়ার ডিফারেনশিয়াল এবং ফোর-হুইল স্টিয়ারিং। কার্বন সিরামিক ব্রেক ডিস্কগুলি al চ্ছিক অতিরিক্ত হিসাবেও নির্দিষ্ট করা যেতে পারে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *