২০২০ সালের মধ্যে পেট্রোল গাড়ি এবং ট্রাকের ঠিক একইভাবে ব্যয় করার জন্য বৈদ্যুতিন সুপারমিনিস

রেনাল্টের বৈদ্যুতিন অটোমোবাইলসের প্রধান বিশ্বাস করেন যে জোয়ের মতো ইভিগুলি একইভাবে আকারের, প্রচলিতভাবে চালিত গাড়ি এবং ট্রাকের ঠিক একইভাবে ব্যয় করবে ২০২০ সালের মধ্যে।
রেনল্টে বৈদ্যুতিন অটোমোবাইলসের সিনিয়র সহ-রাষ্ট্রপতি গিলস নর্ম্যান্ড বলেছেন যে ফার্মের লিটল ইভি, জোয়ের বিক্রয় ২০১ 2016 সালের মধ্যে 90 শতাংশ লাফিয়ে উঠেছে এবং 2017 এর মধ্যেও বড় ব্যাটারি ক্ষমতা প্রবর্তনের জন্য ধন্যবাদ। পাশাপাশি তিনি বিশ্বাস করেন যে আরও অনেক নির্মাতারা পাশাপাশি বিক্রেতারা ব্যাটারি অগ্রগতির পাশাপাশি উত্পাদন বিনিয়োগে বিনিয়োগ করেন, ইভিএসের ব্যয়গুলি পেট্রোল-ইঞ্জিনযুক্ত গাড়িগুলির মতো ঠিক একই স্তরে পৌঁছাতে কয়েক বছর সময় লাগবে।
লন্ডনে ফিউচার টাইমস কারস এবং ট্রাকের ট্রাকে বক্তব্য রেখে নরম্যান্ড বলেছিলেন, “আমরা আমাদের প্রত্যাশার চেয়ে দ্রুত এগিয়ে চলেছি। ২০১২ সালে যখন আমরা প্রথম জো ফিরে এসেছি, তখন আমরা বিশ্বাস করি না যে নতুন ব্যাটারি সক্ষমতা ২০১ 2016 সালে পাওয়া যাবে; আমরা 2018 এর মধ্যে এটি প্রত্যাশা করেছি।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

Warle বিক্রয়ের জন্য সেরা বৈদ্যুতিন গাড়ি এবং ট্রাক এখন আদর্শ
“এখন ওএমএস দ্বারা সরবরাহকারীরা, স্তরের এক সরবরাহকারী দ্বারা বিনিয়োগের জন্য এখন উল্লেখযোগ্য পরিমাণে অর্থ বিনিয়োগ করা হচ্ছে। এটি ব্যাটারি প্রযুক্তিতে অতিরিক্ত উদ্ভাবনী অগ্রগতি নিয়ে আসবে। পাশাপাশি এটি অতিরিক্তভাবে বিক্রয়কে সহায়তা করবে, যেহেতু এটি অনেক বেশি সাশ্রয়ী মূল্যের হবে।
“সুতরাং আমরা অবশ্যই মনে রাখতে ব্যর্থ হই না যে দহন-ইঞ্জিন গাড়ি এবং ট্রাকগুলির ব্যয় বাড়বে, পাশাপাশি ইভি ব্যয়ও হ্রাস পাবে। আপনি যদি বি-সেগমেন্ট [ফোর্ড ফিয়েস্টার মতো গাড়ি] বেছে নেন, পরবর্তী দশকের গোড়ার দিকে আমরা ভাবি যে ইভিএসের ব্যয়গুলি জ্বলন-ইঞ্জিনযুক্ত গাড়িগুলির সাথে সমান হবে। সি-সেগমেন্ট [ভিডাব্লু গল্ফের মতো গাড়ি] সহ, এটি পরবর্তী দশকের মাঝামাঝি হবে। পাশাপাশি বাজারের দিক থেকে, ২০২০ সালটি আগামীকাল সকাল ৮ টার মতো, তাই না? পাশাপাশি এটি আরও অনেক বেশি গ্রহণের পাশাপাশি আরও অনেক বেশি গ্রহণের জন্য আরও একটি অ্যাক্টিভেট পয়েন্ট হবে ””
আপনি কি বৈদ্যুতিন গাড়ি এবং ট্রাক পাবেন যদি এটি তার পেট্রোল সমতুল্য হিসাবে ঠিক একই ব্যয় করে? আমাদের নীচে বুঝতে দিন …

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *