হাইব্রিড গাড়িগুলিতে এয়ার-কন ব্লান্টস এমপিজি 6% এরও বেশি ব্যবহার করে

এয়ার-কন্ডিশনিং সিস্টেমগুলি পেট্রোল এবং ডিজেল মডেলগুলির তুলনায় হাইব্রিডগুলিতে জ্বালানী অর্থনীতিতে আরও বড় প্রভাব ফেলে, এমিশন অ্যানালিটিক্সের গবেষণা অনুসারে।
ডেটা সার্ভিসের লস অ্যাঞ্জেলেস সুবিধায় পরীক্ষায় দেখা গেছে যে এয়ার-কনসের সাথে একটি হাইব্রিড চালানো সম্পূর্ণরূপে এমপিজিকে গড়ে 6.1 শতাংশ হ্রাস করে, পেট্রোল গাড়িগুলির জন্য মাত্র 3.8 শতাংশ এবং ডিজেলের জন্য 4.6 শতাংশের তুলনায়।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

Now এখন কেনার জন্য সেরা হাইব্রিড গাড়ি
অর্থনীতি হাইব্রিডগুলিতে আরও বেশি ঘোরাফেরা করে যদি শহরের আশেপাশে গাড়ি চালাচ্ছে, যেখানে প্রভাবটি প্রায় 10 শতাংশে উঠতে পারে। মোটরওয়েতে এটি ২.৮ শতাংশে নেমেছে।
উভয় প্রকারের রাস্তায়, এয়ার-কন পেট্রোল-ইঞ্জিনযুক্ত গাড়িগুলির এমপিজিতে সবচেয়ে কম প্রভাব ফেলেছিল, যার মধ্যে ডিজেলগুলি পড়ে।
যদিও হট ইউএস জলবায়ুতে পরীক্ষাগুলি পরিচালিত হয়েছিল, যেখানে চৌফাররা তাদের শীতাতপ নিয়ন্ত্রণের উপর প্রচুর নির্ভর করে, নির্গমন বিশ্লেষণ বলেছে যে চিত্রগুলি এখনও যুক্তরাজ্যের ক্রেতাদের জন্য প্রাসঙ্গিকতা ছিল।
2015 2015 থেকে বর্ধিত লরিগুলির জন্য যুক্তরাজ্যের গতির সীমা
প্রতিষ্ঠাতা এবং সিইও নিক মোল্দেন ব্যাখ্যা করেছিলেন যে হাইব্রিডগুলি কেন বেশি ক্ষতিগ্রস্থ হয়। “এটি একরকমভাবে‘ এমপিজি মায়া ’এর একটি বৈকল্পিক,” তিনি বলেছিলেন। “হাইব্রিডগুলিতে অনুভূত প্রভাব আরও খারাপ তবে বাস্তবতা হ’ল জ্বালানী একই যাত্রায় পেট্রোল বা ডিজেল গাড়িগুলির মতোই।
“গাড়ি কেনার সময়, হাইব্রিডসের উচ্চ শিরোনাম এমপিজি চিত্রগুলি দ্বারা প্রলুব্ধ না হওয়া অপরিহার্য, যখন বাস্তব-বিশ্বের ব্যবহারের অধীনে-এয়ার-কন চালু সহ-এমপিজি দ্রুত ফিরে আসতে পারে।”

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *