নতুন 2021 সিট্রোয়েন ই-রিলে 139 মাইল পরিসীমা

সহ বিক্রয়ের জন্য সর্ব-বৈদ্যুতিক সিট্রোয়েন ই-রিলে এখন যুক্তরাজ্যে বিক্রি হচ্ছে, যার দাম সরকারের প্লাগ-ইন ভ্যান অনুদান সহ 49,335 ডলার থেকে।
এখন, ফরাসি ফার্মের বাণিজ্যিক যানবাহনের পরিসরের প্রতিটি মডেলের একটি বৈদ্যুতিক বিকল্প রয়েছে, যা সমস্ত নতুন রেনাল্ট কঙ্গু থেকে মার্সিডিজ এসপ্রিন্টার পর্যন্ত সমস্ত কিছুর জন্য সিট্রোয়েন প্রতিদ্বন্দ্বী দেয়।

শীর্ষ 10 সেরা বড় প্যানেল ভ্যান 2022

সিট্রোয়েন ই-রিলে তার যান্ত্রিকগুলি পিউজিট ই-বক্সারের সাথে ভাগ করে দেয়। এটি ব্যাটারি প্যাকগুলির একই পছন্দ এবং একটি বৈদ্যুতিক মোটর সামনের চাকাগুলি ড্রাইভিং করে, 121bhp এবং 350nm টর্কের বিকাশ করে। এটি সর্বোচ্চ 1,150 কেজি সর্বোচ্চ পে -লোড এবং 75mph এর শীর্ষ গতিতে পৌঁছানোর পক্ষে যথেষ্ট।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

এন্ট্রি-লেভেল মডেলটি একটি 37kWh ব্যাটারি প্যাক দ্বারা চালিত, যা সর্বোচ্চ 73 মাইল পরিসীমা সরবরাহ করে। তবে, অতিরিক্ত £ 5,750 এর জন্য, ক্রেতারা 70kWh ব্যাটারিতে আপগ্রেড করতে পারে, যা ভ্যানের সর্বোচ্চ পরিসীমা 139 মাইল বাড়িয়ে তোলে।
উভয় বিকল্প স্ট্যান্ডার্ড হিসাবে টাইপ 2 থ্রি-ফেজ চার্জিং সমর্থন করে। 22 কেডব্লিউ ওয়ালবক্স ব্যবহার করে, ছোট ব্যাটারিটি ছয় ঘন্টার মধ্যে পুরোপুরি রিচার্জ করা যেতে পারে, যখন বৃহত্তর ইউনিটটি 12 নেয় 12. যখন 50 কেডব্লু দ্রুত চার্জারের সাথে সংযুক্ত থাকে, উভয় ভেরিয়েন্টও প্রায় এক ঘন্টার মধ্যে 80 শতাংশ রিচার্জ গ্রহণ করবে।
এর প্রচলিত আকারে, ই-রিলে একটি তিন-আসন, 5,413 মিমি দীর্ঘ প্যানেল ভ্যান। তবে সিট্রোয়েন দুটি দীর্ঘ বডি স্টাইলও সরবরাহ করে (5,998 মিমি এবং 6,363 মিমি পরিমাপ করে), একটি চ্যাসিস ক্যাব মডেল এবং পিছনে একটি অতিরিক্ত সারি সারি সহ একটি উইন্ডো ভ্যান।
এল 3 মডেলগুলির দাম 55,085 ডলার থেকে, অন্যদিকে বৃহত্তম এল 4 ভেরিয়েন্টগুলি 59,225 ডলার থেকে শুরু হয়। উইন্ডো ভ্যানটি একচেটিয়াভাবে এল 4 বডি দৈর্ঘ্যে উপলব্ধ এবং এর প্রারম্ভিক মূল্য £ 59,750। চ্যাসিস ক্যাব মডেলগুলি কেবল এল 3 এ আসে এবং এর দাম £ 52,010 থেকে। এই সমস্ত পরিসংখ্যানগুলির মধ্যে সরকারের আর্থিক সহায়তা প্যাকেজ অন্তর্ভুক্ত রয়েছে।
বৃহত্তম প্যানেল ভ্যানের লোড বেটির ধারণক্ষমতা 15 কিউবিক মিটার এবং 4,070 মিমি পর্যন্ত পরিমাপ করা আইটেমগুলি বহন করার জন্য এটি যথেষ্ট দীর্ঘ। ব্যাটারি প্যাকটি ভ্যানের মেঝেতে মাউন্ট করা হওয়ায় এই উভয় পরিসংখ্যান [ডিজেল সিট্রোয়েন রিলে [অভিন্ন]।
ই-রিলে কেবল সিট্রোয়েনের এন্টারপ্রাইজ স্পেসিফিকেশনে উপলব্ধ, যা রিয়ার যানবাহন পার্কিং সেন্সর, একটি অ্যালার্ম সিস্টেম, এয়ার কন্ডিশনার এবং একটি ড্যাব রেডিও এবং অন্তর্নির্মিত স্যাটেলাইট নেভিগেশন সহ একটি পাঁচ ইঞ্চি ইনফোটেইনমেন্ট স্ক্রিন সহ প্রচলিত হিসাবে আসে।

ডিজেল ভ্যানের ম্যানুয়াল গিয়ার স্টিকটি ড্রাইভ, নিরপেক্ষ এবং বিপরীত বিকল্পগুলির সাথে একটি পুশ-বোতাম স্বয়ংক্রিয় গিয়ার নির্বাচকের জন্য অদলবদল করা হয়েছে। সিট্রোয়েন একটি ডেডিকেটেড রিয়ার-ভিউ মিররও লাগিয়েছে, যা ভ্যানের অবশিষ্ট ব্যাটারি চার্জ স্তর এবং পরিসীমা প্রদর্শন করে।
নতুন সিট্রোয়েন ই-রিলে কী মারতে হবে? এখন বিক্রয়ের জন্য সেরা বৈদ্যুতিক ভ্যানগুলির তালিকাটি দেখুন …

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *