বেন্টলে বেন্টায়গা মুলিনার

দ্বারা ফ্যালকনারি মেকওভার উইথ ফ্যালকনারি মেকওভারটি মুলিনারের সহায়তায় বেন্টায়গা ক্যাপে আরও একটি পালক যুক্ত করেছেন – ফার্মের বিসপোক, ব্যক্তিগত কমিশন বিভাগ।
এই সর্বাধিক বর্তমান কাস্টমাইজড বেন্টায়গা হ’ল ফার্ম ফোনটি “ফ্যালকনারি উত্সাহীদের জন্য সর্বোচ্চ আনুষাঙ্গিক” বলে, পাশাপাশি এটিতে বুটে বেসপোক ইনস্টলেশনগুলির একটি সিরিজ বৈশিষ্ট্যযুক্ত, একটি ফ্যালকনযুক্ত বেন্টলে মালিকের সমস্ত ডিভাইসগুলি বাড়িতে তৈরি করা হয়েছে সম্ভাব্যভাবে প্রয়োজনীয় । এটির পুরো নামটি সরবরাহ করার জন্য, গাড়িটি মুলিনার দ্বারা বেন্টলে বেন্টায়গা ফ্যালকনারি হিসাবে বোঝা যায়।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

• সেরা হাই-এন্ড যানবাহন 2017
8

অটোমোবাইলের কাছে তাদের বিশাল পাখিদের সাথে দুর্দান্ত বিকেল উপভোগ করার সময় আগ্রহী ফ্যালকনারি ফ্যান যা কিছু শিকার করে চলেছে তা সত্যই রয়েছে। পিছনে, আপনি প্রাকৃতিক কর্ক ফ্যাব্রিক দিয়ে ছাঁটা দুটি নতুন স্টোরেজ ইউনিট আবিষ্কার করবেন। এর মধ্যে একটি হ’ল একটি পানীয় মন্ত্রিসভা, তবে অন্যটি হ’ল ফ্যালকনারি সরঞ্জাম রাখার জন্য একটি ‘মাস্টার ফ্লাইট স্টেশন’। এই উভয় ইউনিট চলমান ট্রেতে বসে।
মাস্টার ফ্লাইট স্টেশনটি খুলুন, পাশাপাশি ভিতরে একটি চকচকে, পিয়ানো ব্ল্যাক ব্যহ্যাবরণ পাশাপাশি একটি ফ্যালকন ক্রেস্ট দিয়ে ড্রয়ারটি সম্পূর্ণ হয়। এখানে, মুলিনারের অন্তর্ভুক্ত বেন্টায়গা ফ্যালকনারি কিছু বেসপোক ডিভাইস রাখা আছে। একইভাবে জিপিএস পাখি ট্র্যাকিং ইউনিট, বাইনোকুলারস, প্লাস হ্যান্ড কারুকৃত চামড়ার পাখির হুডগুলির পাশাপাশি গন্টলেটগুলির জন্য স্টোরেজ রয়েছে, যদিও এগুলি al চ্ছিক অতিরিক্ত।
8

দুটি পার্চকে একটি বিসপোক কর্ক-ছাঁটাইযুক্ত পরিস্থিতিতে রাখা হয় যা বুটের পাশের একটি কঠিন পকেটে স্লট করে। রিফ্রেশমেন্ট ক্যাবিনেটের ক্ষেত্রে, এটিতে তিনটি ধাতব ফ্লাস্কের পাশাপাশি কাপগুলি, পাশাপাশি একটি কম্বল পাশাপাশি কাপড়ের সাথে ডিল অন্তর্ভুক্ত রয়েছে।
বেন্টায়গা ফ্যালকনারি কেবিনেও কিছু টুইট পেয়েছে। সেন্ট্রাল আর্মরেস্টে একটি অপসারণযোগ্য পার্চ পাশাপাশি টিথার রয়েছে, যখন একটি মরুভূমির দৃশ্যের উপরে উড়ন্ত ফ্যালকন চিত্রিত একটি বিসপোক ব্যহ্যাবরণ ড্যাশবোর্ডে তার পদ্ধতিটি আবিষ্কার করে – এটি কাঠের 430 ব্যক্তিগত টুকরো ব্যবহার করে পাশাপাশি নৈপুণ্যে নয় দিন সময় নেয়।
8

বেন্টলে বেন্টায়গা দিয়ে বাইরের প্রকারের জন্য মুলিনারকে ব্যবহার করার প্রথমবারের মতো নয় – গত বছর, ফার্মটি তার এসইউভির অনুরূপ ভ্রূণের সংস্করণটি আগ্রহী অ্যাঙ্গেলারদের মাথায় রেখে মুলিনারের দ্বারা বেন্টায়গা ফ্লাই ফিশিংয়ের সাথে প্রকাশ করেছিল।
ফ্লাই ফিশিং, এখন ফ্যালকনারি। কোন বাইরের ক্রিয়াকলাপ বেন্টলে বেন্টায়াকে পরের দিকে ঘুরিয়ে দেবে? মন্তব্যে একটি অনুমান আছে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *