নতুন শেভ্রোলেট ভোল্ট স্পাইড

শেভ্রোলেট ভোল্ট প্রথম গাড়ি ছিল যে এটি ২০১১ সালে ফিরে আসার সময় জনগণের কাছে প্লাগ-ইন হাইব্রিড প্রযুক্তি নিয়ে আসে, সুতরাং বাকি শিল্পটি কেবল প্রযুক্তির সাথে আঁকড়ে ধরেছে, দ্য দ্য টেক, দ্য দ্বিতীয় প্রজন্মের ভোল্ট ইতিমধ্যে বিকাশের গভীরে।
প্রথমবারের মতো পুরো ছদ্মবেশ পরা নতুন ভোল্ট – যা ভক্সহল আম্পেরা এবং ক্যাডিল্যাক ইএলআর -এর নতুন সংস্করণগুলিও তৈরি করবে – ২০১৫ সালে জিএমের হ্যামট্রামক কারখানায় প্রযোজনা সহ ২০১৫ সালের গ্রীষ্মে শুরু হবে।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

যে কোনও তাজা নকশার বিশদটি আচ্ছাদিত করা হয়েছে, তবে এটি পরিষ্কার যে ভোল্টের সামগ্রিক অনুপাতগুলি একই নিম্ন নাক এবং খাড়াভাবে উত্থিত কোমরেখার সাথে বিবর্তনীয় হবে। তবে ত্বকের অধীনে, জিএম একটি নতুন ফ্রন্ট-হুইল ড্রাইভ প্ল্যাটফর্মের সাথে পরিবর্তনগুলি বাজাচ্ছে-বিশ্বাস করা হয় যে শেভ্রোলেট ক্রুজের উপর ভিত্তি করে ব্যয়গুলি হ্রাস করার জন্য-এবং একটি সংশোধিত পাওয়ার ট্রেন।
হাইব্রিড সিস্টেমের বিল্ডিং ব্লকগুলি-যেমন 1.4-লিটার পেট্রোল ইঞ্জিন এবং বৈদ্যুতিক মোটর-বহির্গামী মডেলের সাথে সমান হবে, জিএম ব্যাটারি প্যাকের আকার হ্রাস করবে বলে আশা করা হচ্ছে, কেবলমাত্র একটি ছোট বৈদ্যুতিক-পরিসীমা, থেকে ব্যয় হ্রাস এবং ওজন হ্রাস।
জিএমের ভাইস চেয়ারম্যান এবং জিএম ইউরোপের অন্তর্বর্তীকালীন রাষ্ট্রপতি স্টিভ গিরস্কি আমাদের বলেছিলেন, “আম্পেরায় যে কোনও গাড়ির সর্বোচ্চ গ্রাহক সন্তুষ্টি রেটিং রয়েছে, তবে এটি কেবল খুব ব্যয়বহুল।” “আপনি যদি অর্থোপার্জন করতে চান তবে এটি ক্লিভারেস্ট প্রযুক্তি সম্পর্কে নয়, তবে কে কম ব্যয়ে জ্বালানী অর্থনীতি সরবরাহ করতে পারে।”
বর্তমানে আম্পেরা ব্যাটারি পাওয়ারে 50 মাইল অবধি ভ্রমণ করতে সক্ষম, যা এর 235.4 এমপিজি জ্বালানী অর্থনীতির মূল চাবিকাঠি। তবে একা ব্যাটারি প্যাকটি উত্পাদন করতে 12,000 ডলারের বেশি খরচ হয়।
“আসন্ন বছরগুলিতে আমি মনে করি না যে আপনার 100 কিলোমিটার [62 মাইল] বৈদ্যুতিক পরিসীমা প্রয়োজন হবে,” কৌশল ও অপারেশনগুলির জিএম এর ভাইস প্রেসিডেন্ট থমাস সেড্রান প্রকাশ করেছেন। “প্রায় 30 থেকে 50 কিলোমিটার [18 থেকে 30 মাইল] আপনাকে শহরে প্রবেশের জন্য যথেষ্ট হওয়া উচিত এবং এর পরে আপনার কাছে এখনও সাহায্য করার জন্য রেঞ্জ-এক্সটেন্ডার ইঞ্জিন রয়েছে” ”
নতুন ভোল্টের এই প্রথম দেখা গত সপ্তাহে জিএমের ঘোষণার সাথে মিলে যায় যা ডেট্রয়েটের হ্যামট্রামক কারখানায় 449 মিলিয়ন ডলার (267 মিলিয়ন ডলার) বিনিয়োগ করবে যেখানে ভোল্টের পরবর্তী প্রজন্মের সমস্ত প্রজন্ম নির্মিত হবে। একটি এসএম বিবৃতি অনুসারে $ 384M নতুন সরঞ্জামকরণ এবং সরঞ্জামের দিকে যাবে, যখন বাকি $ 65 টি কাছাকাছি ব্যাটারি অ্যাসেম্বলি প্ল্যান্টের দিকে যাবে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *