নতুন ইভিএস

এর সাথে হোয়াট 3 ওয়ার্ডস নেভিগেশন টেককে অন্তর্ভুক্ত করার জন্য ভিনফাস্ট ভিয়েতনামী গাড়ি এবং ট্রাক প্রস্তুতকারক ভিনফাস্ট ভিনফাস্ট ইভিএস -এর সাথে লাগানো নেভিগেশন সিস্টেমকে সহজতর করার জন্য তৈরি একটি বিশেষ জিওকোডিং সিস্টেম হোয়াট 3 ওয়ার্ডসের সাথে একটি অংশীদারিত্ব প্রকাশ করেছে।
হোয়াট 3 ওয়ার্ডস বিশ্বের মানচিত্রকে 57 মিলিয়ন বিভাগের 3×3 মিটার গ্রিডে বিভক্ত করে, পাশাপাশি প্রতিটি স্কোয়ারে একটি বিশেষ তিন-শব্দের কোড নির্ধারণ করে, পাশাপাশি এটি গাড়ির নেভিগেশন সিস্টেমে প্রবেশ করতে পারে। অফলাইনে থাকাকালীন পরিষেবাটি পরিচালনা করতে পারে, পাশাপাশি একটি স্ট্যান্ডার্ড ঠিকানার চেয়ে উন্নত স্থানের নির্ভুলতা সক্ষম করে।

ভিনফাস্ট ভিএফ E36 বৈদ্যুতিন সাত-আসনের এসইউভি হিসাবে প্রকাশিত

উদ্ভাবনটি পুরো ভিনফাস্ট ইভি লাইন আপ জুড়ে দেওয়া হবে, পাশাপাশি একটি গুরুত্বপূর্ণ সুবিধা হ’ল এর বহুভাষিক ক্ষমতা। ভিনফাস্টের মতে হোয়াট 3 ওয়ার্ডগুলি 50 টিরও বেশি বিভিন্ন ভাষায় ভয়েস পরিচালনা করে ব্যবহার করে পরিচালিত হতে পারে, যা অপরিচিত পরিবেশে উপকারী হতে পারে, ভিনফাস্টের মতে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

উদাহরণস্বরূপ, ব্যক্তি বিদেশী ভাষায় কোনও ঠিকানায় যেতে পারে WHAT3ওয়ার্ড অ্যাপে, যা গাড়ির নেভিগেশন সিস্টেমে প্রবেশ করতে বা জরুরী পরিস্থিতিতে অন্যকে দেখানোর জন্য তাদের নিজস্ব ভাষায় একটি তিন-শব্দের কোড তৈরি করবে।
ভিনফাস্ট হ’ল প্রথম গাড়ি এবং ট্রাক প্রস্তুতকারক যা পরিষেবাটি সরবরাহ করে, যা এর সমস্ত পূর্ণ-বৈদ্যুতিক মডেলগুলিতে কাজ করবে।
ভিনফাস্টের প্রধান নির্বাহী কর্মকর্তা লে থি থু থু বলেছেন: “হোয়াট 3 ওয়ার্ডস হ’ল আমরা যে ধরণের অংশীদারকে লক্ষ্য করি তা হ’ল – কাটিয়া প্রান্ত, বুদ্ধিমান পাশাপাশি একটি অত্যন্ত খাঁটি সমস্যার প্রতিক্রিয়া সরবরাহ করা।”
ভিনফাস্টে টেসলার পাশাপাশি ভিডব্লিউর সাথে দুটি নতুন বৈদ্যুতিন এসইউভি নিয়ে যেতে যেতে চলেছেন, যা ভিএফ E35 এবং ভিএফ E36 নামে পরিচিত, যা গত বছর এলএ অটোমোবাইল শোতে প্রকাশিত হয়েছিল। যুক্তরাজ্যের বাজারে প্রবেশের বিষয়টি এখনও নিশ্চিত হওয়া যায়নি।
আমাদের প্রধান কলামিস্ট মাইক রাদারফোর্ড কী পড়ুন ভিনফাস্টের ভবিষ্যতের বিষয়ে বিশ্বাস করেন …

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *