নতুন সাব 9-3 উন্মোচিত

সাব এই সপ্তাহের শুরুতে সেলুনের উত্পাদন পুনরায় শুরু হয়েছে এমন সংবাদটি অনুসরণ করে নতুন 9-3 থেকে সরে গেছে। নতুন মডেলটি ২০১১ সালে চালু হওয়া ফেসলিফ্ট সংস্করণটির সাথে কার্যত অভিন্ন, গ্রিফিন ব্যাজের অনুপস্থিতি একমাত্র প্রধান পার্থক্য।
• সাব নিউজ এবং পর্যালোচনা
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

ন্যাশনাল ইলেকট্রিক কার সুইডেনের নতুন মালিকানার অধীনে, সাব 9-3 প্রাথমিকভাবে চীনা বাজারের দিকে লক্ষ্য করা হবে যার সাথে স্বল্প সংখ্যক এনইভি থেকে সরাসরি তার ওয়েবসাইটের মাধ্যমে সুইডিশ গ্রাহকদের কাছে বিক্রি হচ্ছে।
নতুন মডেলটি সংস্থাটি দেউলিয়া হওয়ার আগে 9-3-এ ব্যবহৃত একই 220bhp 2.0-লিটার টার্বোচার্জড পেট্রোল ইঞ্জিন দ্বারা চালিত। ম্যানুয়াল এবং স্বয়ংক্রিয় সংক্রমণও উপলব্ধ হবে।
উত্পাদনের হার প্রাথমিকভাবে ‘খুব বিনয়ী’ হবে, সাব নিশ্চিত করে যে প্রতি সপ্তাহে প্রায় ১০ টি মডেল উত্পাদিত হবে তা গ্যারান্টি দিয়ে গুণমান সর্বোচ্চ স্তরে রয়েছে। ধীরে ধীরে, গ্রাহকের চাহিদা মেটাতে উত্পাদন বাড়বে।
9-3 এর একটি বৈদ্যুতিক সংস্করণও পরের বছর বসন্তে চালু করা হবে, চীন আবার প্রথম বাজার। এনইভিএসের অংশীদার এবং অংশের মালিক কিংডাও প্রাথমিকভাবে 200 বৈদ্যুতিন 9-3 এর বহরের জন্য একটি ক্রয় রেখেছেন।
279,000 এসইকে (26,125 ডলার) থেকে দামের, 9-3 10 ডিসেম্বর থেকে সুইডেনে বিক্রি হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *