নতুন কিয়া সিড বিভিন্ন ধরণের চারটি ডিজাইনে বাড়তে সেট করা হয়েছে

নতুন তৃতীয় প্রজন্মের কিয়া সিড হ্যাচব্যাক ইতিমধ্যে উন্মুক্ত স্পোর্টসওয়াগন এস্টেট ছাড়াও দুটি নতুন-নতুন দেহ শৈলীতে যোগদান করবে।
নতুন হ্যাচব্যাকটি আগস্টে বছরের শেষের দিকে স্পোর্টসওয়াগন প্রদর্শিত হবে। তবে কিয়া যাচাই করেছে যে তৃতীয় মডেল, একটি শ্যুটিং ব্রেক, অক্টোবরে প্যারিস মোটর শোতে প্রকাশিত হবে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

• নতুন কিয়া সিড পর্যালোচনা
অটো প্রকাশ করে যে এই নতুন সংস্করণটি পূর্বের সিইইড থ্রি-ডোর ডিজাইনে যেমন ব্যবহার করা হয়েছে তেমনি একইভাবে গত বছরের ফ্র্যাঙ্কফুর্ট মোটর শোতে প্রদর্শিত শ্যুটিং ব্রেক আইডিয়াটির জন্য ব্যবহার করা হয়েছে। পাশাপাশি নতুন হ্যাচের মতো, এটি অ্যাপোস্ট্রোফের পাশাপাশি এর নাম থেকে আন্ডারস্কোরটি হারাবে।
নতুন অগ্রগতি থেকে অনুসরণ করা সিইডি পরিবারের অতিরিক্ত বৈকল্পিক হবে, যা সম্ভবত এসইউভি হতে পারে। কিয়া তাদের সম্পর্কিত স্পিন-অফ মডেলগুলি ছাড়াও অডি এ 3, মার্সিডিজ এ-ক্লাসের পাশাপাশি বিএমডাব্লু 1 সিরিজের মতো ডিজাইনের দিকে স্থানটি ব্রিজ করার জন্য এই নতুন ডিজাইনগুলিকে সাধারণ হ্যাচের চেয়ে অনেক বেশি প্রিমিয়াম হিসাবে সেট করবে।
কিয়া একইভাবে যাচাই করেছে যে 48-ভোল্ট হাইব্রিড উদ্ভাবন শীঘ্রই এটিকে নতুন সিড রেঞ্জে পরিণত করবে, যখন প্লাগ-ইন পাশাপাশি সম্পূর্ণ হাইব্রিড সংস্করণগুলি একইভাবে সম্ভবত।
সমস্ত সিইডিইগুলি নতুন কে 2 প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে তৈরি করা হবে, সম্প্রতি চালু হওয়া হ্যাচব্যাকের অনুরূপ গতিশীল বেনিফিট সহ। হাইব্রিড টেকের সাথেও – কেবলমাত্র আরও অনেক শক্তিশালী পেট্রোলের পাশাপাশি ডিজেল ডিজাইনগুলিও প্রত্যাশা করুন – এটিকে এগিয়ে যাওয়ার পাশাপাশি এসইউভিতে পরিণত করার জন্য, যখন তারা কেবল শীর্ষ স্পেস ট্রিম স্তরেও অফার করা হবে। এর মধ্যে এখন বর্তমান সংযোগের পাশাপাশি উন্নত সুরক্ষা ব্যবস্থা ছাড়াও স্তর দুটি স্বায়ত্তশাসিত উদ্ভাবন অন্তর্ভুক্ত থাকবে।
2020 সালে এসইউভির সাথে মেনে চলার সম্ভাবনা সহ 2019 সালে অগ্রিম শ্যুটিং ব্রেকটি বিক্রি হবে বলে আশা করুন।
আপনি কি সিড-ভিত্তিক শ্যুটিং ব্রেক বা এসইউভি পাবেন? আমাদের নীচের মন্তব্য বিভাগে বুঝতে দিন …

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *