নিউ মার্সিডিজ-এএমজি সি 63 প্যারিসকে আত্মপ্রকাশ করেছে

এটি নতুন মার্সিডিজ সি 63 এএমজি, যদিও একটি ছোটখাটো নাম পরিবর্তন ইঙ্গিত দেয় যে এটি এখন মার্সিডিজ-এএমজি সি 63 নামে পরিচিত। গাড়িটি প্যারিসে আত্মপ্রকাশ করা হয়েছে, যা আগে প্যারিসে আত্মপ্রকাশ করা হয়েছে মোটর শো, বিএমডাব্লু এম 3 এর পাশাপাশি এম 4 যমজদের জন্য মার্সিডিজের পারফরম্যান্স যানবাহন প্রতিদ্বন্দ্বী থাকে।
নতুন ব্যাজটি মার্সিডিজ-এএমজি জিটি স্পোর্টস কারের সাথে সম্মতি জানায়, পাশাপাশি এটি ঠিক তাই ঘটে যে ডিজাইনগুলি ঠিক একই ইঞ্জিনটি ভাগ করে দেয়। এটি একটি 4.0-লিটার ভি 8 টুইন-টার্বো সিস্টেম যা বেসিক সি 63 এ 469bhp তৈরি করে, তবে সম্প্রতি চালু হওয়া এস ডিজাইন আপগ্রেড আপনাকে 503bhp সরবরাহ করে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

পারফরম্যান্সের পরিসংখ্যানগুলি আপনি যেমন প্রত্যাশা করেছিলেন তেমন নির্মম: 0-62mph বেসিক যানবাহনে 4.1 সেকেন্ডের পাশাপাশি এস এ এস্টেট সংস্করণ নির্বাচন করা (উপরে গ্যালারীটিতে চিত্রিত)-একইভাবে বেসিক বা এস ট্রিমে দেওয়া হয়-একইভাবে অফার করা হয় – সেই সময়ের এক সেকেন্ডের আরও দশমাংশ যুক্ত করে। বহির্গামী সি 63 এএমজি সেলুন 0-62mph করতে 4.5 সেকেন্ড সময় নিয়েছিল।
মার্সিডিজ-এএমজি সি 63-তে একটি বেসপোক স্টিয়ারিং সেট আপ রয়েছে, পাশাপাশি সামনের পাশাপাশি পিছনের ট্র্যাকগুলি বেসিক সি-ক্লাসের চেয়ে বিস্তৃত। নতুন স্প্রিংস পাশাপাশি ড্যাম্পারস, বৃহত্তর ব্রেকগুলির পাশাপাশি স্টিফার অ্যান্টি-রোল বারগুলিও সমস্ত লাগানো হয়েছে।
ক্রেতারা সিরামিক ব্রেকগুলির সাথে অতিরিক্তভাবে আপগ্রেড করতে নির্বাচন করতে পারেন, ট্র্যাক কাজের জন্য তৈরি একটি দৃ susp ় সাসপেনশন সেট আপ পাশাপাশি টুইন-টার্বো ভি 8 এর শব্দটি বাড়ানোর জন্য একটি এএমজি এক্সস্টাস্ট সিস্টেম। তবে, যদি এএমজি জিটি কিছু যেতে পারে তবে বেসিক সংস্করণটি অবশ্যই বিশেষ শব্দ করে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *