সুজুকি ২০২৫ সালের মধ্যে প্রথম বৈদ্যুতিন অটোমোবাইল চালু করার পরিকল্পনা নিশ্চিত করেছে

সুজুকি নিশ্চিত করেছেন যে এটি ২০২৫ সালের মধ্যে তার প্রথম খাঁটি-বৈদ্যুতিক অটোমোবাইল চালু করবে, এটি বর্তমান নির্মাতাকে শূন্য-নির্গমন মডেল পরিসরের দিকে যাত্রা শুরু করার জন্য তৈরি করেছে।
সুজুকি মোটর কর্পোরেশনের সভাপতি তোশিরো সুজুকি অল-নতুন এস-ক্রসের জন্য লঞ্চ ইভেন্টের সময় এই ঘোষণা দিয়েছিলেন।

নতুন সুজুকি জিমনি বাণিজ্যিক 2021 পর্যালোচনা

সুজুকি বৈদ্যুতিন প্রযুক্তির তুলনামূলকভাবে দেরী গ্রহণকারী; এখন অবধি, সংস্থাটির গড় বহর সিও 2 নির্গমন কম রাখার জন্য ইভিএসের প্রয়োজন নেই, যেমন এটি তৈরি করে এমন অনেকগুলি গাড়ি (বিশেষত জাপান এবং ভারতে) ছোট স্থানচ্যুতি ইঞ্জিন এবং হালকা সংস্থা রয়েছে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

যুক্তরাজ্যে, ফার্মের সমস্ত গাড়ি কমপক্ষে 48-ভোল্ট হালকা-হাইব্রিড প্রযুক্তির সাথে উপলব্ধ, যখন টয়োটার সাথে সোয়েস এস্টেট উত্পাদন করতে এবং এসইউভি জুড়ে এর প্রযুক্তিগত অংশীদারিত্বের জন্য ধন্যবাদ, সুজুকি এখন সম্পূর্ণ হাইব্রিড এবং প্লাগ-ইন হাইব্রিড ব্যবহার করেন প্রযুক্তিও এর লাইন আপ।
এবং এটি টয়োটার সাথে এই প্রযুক্তিগত অংশীদারিত্ব যে সুজুকি তার নতুন বৈদ্যুতিক গাড়ির জন্য ব্যবহার করতে পারে। দুটি ব্র্যান্ডের মধ্যে প্রযুক্তিগত অংশীদারিত্ব সম্পূর্ণ ইভিগুলিতে প্রসারিত কিনা তা পরিষ্কার নয়, তবে সুজুকি নতুন টয়োটা বিজেড 4 এক্স এসইভি থেকে বৈদ্যুতিক মোটর এবং ব্যাটারি প্রযুক্তি গ্রহণ করতে পারে।
সুজুকি সুবারুর মতো একই রুটটি অনুসরণ করতে পারে, যিনি সম্প্রতি সলটারার নামে পরিচিত বিজেড 4 এক্স এর একটি রিবেডড সংস্করণ ঘোষণা করেছিলেন। টয়োটা-ব্যাজড মডেল থেকে গাড়ির অনেক স্টাইলিং বহন করা হয় এবং নীচে দুটি গাড়ি অভিন্ন।
টয়োটার সাথে এর দুটি সাম্প্রতিক অটোমোবাইলগুলির সাথে সুজুকির সহযোগিতা দেওয়া – সোয়াসটি টয়োটা করোল্লা এস্টেটের কেবল একটি পুনঃনির্ধারিত সংস্করণ, এবং জুড়ে মূলত টয়োটা আরএভি 4 এর একটি পুনঃনির্ধারিত সংস্করণ – জাপানি ব্র্যান্ডটি তার পক্ষে লাভ করতে পারে এমন শক্তিশালী সম্ভাবনা রয়েছে যে জাপানি ব্র্যান্ডটি তার লাভ করতে পারে টয়োটার সাথে চুক্তি অতিরিক্তভাবে এখনও সুজুকির মতো ইউরোপের তুলনামূলকভাবে কুলুঙ্গি খেলোয়াড় হিসাবে সম্পূর্ণ বিদ্যুতায়নের দিকে যেতে হবে, যা বিকাশের জন্য ব্যয়বহুল প্রযুক্তি।
এখন সুজুকির নতুন যানবাহন, এস-ক্রস এর পর্যালোচনাটি পড়তে এখানে ক্লিক করুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *