নিউ অ্যাস্টন মার্টিন V12 690bhp

এর সাথে নতুন সুবিধাজনক ঝড় রয়েছে এটি সমস্ত-নিউ অ্যাস্টন মার্টিন V12 এর সুবিধা। গায়ডন ফার্মটি নিশ্চিত করেছে যে অটোমোবাইলটি এই ধরনের ইঞ্জিনের ইঞ্জিনের জন্য একটি শেষ outing প্রতিনিধিত্ব করে: পোর্শ 911 প্রতিদ্বন্দ্বী আবার বারো সিলিন্ডারগুলির সাথে সজ্জিত হবে না।
ভ্যান্টেজে V12 পাওয়ার দেওয়ার জন্য Aston মার্টিনটি তার এন্ট্রি-লেভেল স্পোর্টস গাড়িটি পুঙ্খানুপুঙ্খভাবে এবং সর্বাধিক শক্তিশালী সড়ক-যাওয়া সুবিধাটি তৈরি করেছে।

অ্যাস্টন মার্টিন ২0২5 সাল থেকে যুক্তরাজ্যে বৈদ্যুতিক অটোমোবাইল নির্মাণের অঙ্গীকার করেছেন

অকার্যকরভাবে এটি 5.2-লিটার টুইন-টার্বো v12 এর ব্যবহার করে বৃহত্তর DB11 এবং ডিবিএস Superleggera পাওয়া যায়। নতুন V12 এর মধ্যে, এটি 690bhp এবং 753 এনএম টর্কে (নতুন সুবিধা-প্রাপ্ত V12 স্পিডস্টারের অভিন্ন পরিসংখ্যান) প্রদান করা হয়েছে। এই অনেক ক্ষমতা দিয়ে, এস্টন দাবি করেন যে V12 সুবিধাটি 3.5 সেকেন্ডে 0-62 এমপিএপি থেকে স্প্রিন্ট করতে সক্ষম হবে এবং 200 এমপিএইচপি একটি শীর্ষ গতিতে পৌঁছে যাবে। তুলনা করার জন্য, 503 বিএইচপি V8 সুবিধাটি 195 এমপিএইচ থেকে বের করার আগে 3.6 সেকেন্ডে 0-62 এমপিএতে যাবে, কিন্তু নিউকামারের সকল গুরুত্বপূর্ণ V12 সাউন্ডট্র্যাক ছাড়া।
12.

পাওয়ার একটি বিশেষভাবে ক্যালিব্রেটেড ZF আট-স্পিড স্বয়ংক্রিয় ট্রান্সমিশনটি শুধুমাত্র পিছন চাকার স্বয়ংক্রিয় ট্রান্সমিশন দ্বারা পাঠানো হয়, যা অল-চাকা-ড্রাইভ পোর্শের বিপরীতে এই অটোমোবাইল একটি কী প্রতিদ্বন্দ্বী হিসাবে গণনা করে। 12-সিলিন্ডার ইঞ্জিনের অতিরিক্ত কৃপণতা এবং ওজনের সাথে মোকাবিলা করার জন্য V12 সুবিধাটি কিছু পছন্দসই চ্যাসি আপগ্রেড দেওয়া হয়েছে। এর মধ্যে রয়েছে নতুন অভিযোজিত ডাম্পার, সংশোধিত এন্টি-রোল বার, স্টিফফার স্প্রিং রেট, প্রচলিত কার্বন সিরামিক ব্রেক এবং মিশেলিন পাইলট 4 এর টায়ার ২1-ইঞ্চি চাকার একটি নতুন ডিজাইনের উপর আবৃত। অ্যাস্টন মার্টিন বলেছেন যে স্টিয়ারিংটি একটি তীক্ষ্ণ প্রতিক্রিয়া প্রদানের জন্য পরিবর্তিত হয়েছে।
বিজ্ঞাপন – নিবন্ধ নিচে চলতে থাকে

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *